মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

আওয়ামী লীগকে সরাতে খুব তাড়াতাড়ি সর্বোচ্চ শক্তি প্রয়োগ: আলাল

আওয়ামী লীগকে সরাতে খুব তাড়াতাড়ি সর্বোচ্চ শক্তি প্রয়োগ: আলাল

বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামী লীগকে সরাতে হলে যে পরিমাণ শক্তি প্রয়োগ দরকার, গণতান্ত্রিক পদ্ধতিতে সেই শক্তি আমরা সর্বোচ্চ প্রয়োগ করবো খুব তাড়াতাড়ি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে রংপুরে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলাল বলেন, রাষ্ট্রের সব প্রতিষ্ঠানকে একত্র করে এই সরকার জনগণের বিরুদ্ধে যে যুদ্ধে নেমেছে সেই যুদ্ধে তাদেরকে নামিয়ে সাধারণ মানুষের গণতন্ত্র ও ভোটাধিকারের দাবি প্রতিষ্ঠা করা হবে।

তিনি বলেন, রাষ্ট্র মেরামতের যে কর্মসূচি আমরা দিয়েছি তা বাস্তবায়ন করবো, ইনশাআল্লাহ। সেদিন খুব বেশি দূরে নয়। অতি সন্নিকটে বলেই মনে করছি।

ডেঙ্গু প্রসঙ্গে আলাল বলেন, ডেঙ্গু জ্বরে কাঁপছে বাংলাদেশ। স্বাস্থ্যখাতে সর্বগ্রাসী দুর্নীতির কারণে ডেঙ্গু পরিস্থিতি এখন মহামারি আকার ধারণ করেছে। এ বছর অতীতের সব রেকর্ড ভেঙে ডেঙ্গু মৃত্যুদূত হিসেবে আবির্ভূত হয়েছে। সংবাদমাধ্যমে ডেঙ্গুজনিত মৃত্যু এখন প্রধান শিরোনাম। সরকারের অবহেলা ও উদাসীনতায় ডেঙ্গু এখন মহামারি আকার ধারণ করেছে।

এসময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান শামু, সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডনসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তার আগে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়কে মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন নেতারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT