মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

অগ্নি সন্ত্রাস কারীদের চিহ্নিত করুন ৭ তারিখের পর খেলা – এমপি আফতাব

অগ্নি সন্ত্রাস কারীদের চিহ্নিত করুন ৭ তারিখের পর খেলা – এমপি আফতাব

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

যানবাহনে জ্বালাও, পোড়াও এবং হামলাকারী দুষ্কৃতিকারীদের চিহ্নিত করতে হবে ৭ তারিখের পরে তাদের সাথে ফাইনাল খেলা হবে। দেশ আগের অবস্থানে নেই। আসুন সবাই মিলেমিশে দেশ গড়ার শপথ নেই।

 

 

আজ বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২ টার পর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত শুটিবাড়ী বাজারে প্রথম নির্বাচনী সভায় গয়াবাড়ি ইউপি চেয়ারম্যন শরিফ ইবনে ফয়সাল মুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ডোমার-ডিমলা নীলফামারী-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার হাজারো গণমানুষের উপস্থিতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ডিমলার মানুষ এক সময়ে ঠিক মতো দু’বেলা খেতে পারতো না, সেই অভাব আর নেই। এটা আমার নেত্রীর অবদান। রাস্তা-ঘাট, স্কুল-কলেজের এমন বেহাল দশা ছিল তা বলার বাহিরে। এখন টেপাখড়িবাড়ী, গয়াবাড়ী ইউনিয়নের প্রত্যান্ত এলাকার মানুষ পাকা রাস্তায় চলাফেরা করছে। সারাদিনে পায়ে স্যান্ডেল পড়ে থাকে। কার, কার হাতে মোবাইল ফোন আছে? এটা কার অবদান? কে দিলো এই মোবাইল ফোন? সব আমার নেত্রীর অবদান।

মানুষ হত্যা করে, যানবাহন ও ট্রেনে জ্বালাও-পোড়াও করে দাবি আদায় করা যায় না। মানুষ এখন বুঝেছে জ্বালাও-পোড়াও করে ক্ষমতায় আসা যায় না। দেশের উন্নয়ন করতে হলে সুস্থ্য ধারার রাজনীতিতে ফিরে এসে মানুষের ভালোবাসার মাধ্যমে ক্ষমতা আসতে হবে। তবেই উন্নয়ন করা সম্ভব।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা ভাইস-চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, ডিমলা সদর ইউনিয়নের সভাপতি ইব্রাহিম কামাল সরকার (ডিআই), গয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন সরকার, সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, টেপাখড়িবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ময়নুল হক, টেপাখড়িবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, জাসদের জেলা কমিটির সদস্য বাবু কানাই লাল কর্মকার প্রমুখসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT